September 21, 2024, 7:34 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন।

বগুড়ায় চাঁদাবাজি ও মারপিটের মামলায় কিশোর গ্যাং এর লীডারকে চাকুসহ গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: চাঁদাদাবী ও মারপিট মামলায় কিশোর গ্যাং এর লীডারকে চাকুসহ গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া।

গত ০৬ মার্চ ২০২৪ ইং তারিখ ২৩.০৫ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া এর চৌকস আভিযানিক দল বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন সাবরুল এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ হানিফুর ইসলাম হিরু (২২), পিতা- মোঃ আঃ মালেক,
সাং- সাবরুল, থানা- শাজাহানপুর, জেলা- বগুড়া এবং তদন্তে প্রাপ্ত আসামী ২। মোঃ তারেক (১৯), পিতা- মোঃ জাহাঙ্গীর হোসেন, সাং- উদ্দপুর, থানা- শাজাহানপুর, জেলা- বগুড়াকে বার্মিচ চাকু ০১টি, বাংলা চাকু ০১টি, হাসুয়া ০১টি, ০১টি বাটন মোবাইল, ০১টি এ্যান্ড্রয়েড মোবাইল এবং ৭০০/-টাকাসহ গ্রেফতার করে।

মামলার বিবরণে জানা যায়, বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন সাবরুল গ্রামের মোছাঃ আজমি আরা (৪০), পিতা- আজিজুল হক, সাং- সাবরুল মোন্নাপাড়া, থানা- শাজাহানপুর জেলা- বগুড়া থানায় এজাহারনামীয় একজনসহ অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে এই মর্মে একটি অভিযোগ দায়ের করেন যে, তার বাড়ি ও হানিফুর ইসলাম হিরুর বাড়ি একই গ্রামের পাশাপাশি। হানিফুর ইসলাম হিরু বখাটে প্রকৃতির ছেলে। গত ০৫ মার্চ ২০২৪ ইং বাদির ছেলে মিনহাজ (১৯) এর নিকট হইতে মোঃ হানিফুর ইসলাম হিরু ৫০,০০০/- টাকা চাঁদাদাবী করে। একই তারিখ রাত্রী অনুমান ০৮.৩০ ঘটিকায় ভিকটিম জমিতে সেচ দেওয়ার উদ্দেশ্যে বাড়ী হতে বাহির হয়ে শাজাহানপুর থানাধীন মোন্নাপাড়া গ্রামস্থ পাকা রাস্তার উপর পৌছা মাত্র আসামীরা পূর্ব পরিকল্পিত ভাবে হাতে বার্মিজ চাকু, হাসুয়া ও লাঠিসোটা নিয়ে বে-আইনী জনতায় দলবদ্ধ হইয়া পথ রোধ করে চাঁদার টাকা চায়। চাঁদার টাকা না দিতে চাইলে একপর্যায়ে হানিফুর ইসলাম হিরু ভিকটিমকে বার্মিচ চাকু দ্বারা আঘাত করে।

ভিকটিমের মায়ের উক্ত অভিযোগের প্রেক্ষিতে বগুড়া জেলার শাজাহানপুর থানার মামলা নং-৫, তারিখ ০৬/০৩/২৪ ধারা-১৪৩/৩৪১/৩৮৫/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৫০৬/৩৪ পেনাল কোড রুজু হয়। ঘটনার পর থেকেই র‌্যাব আসামীদের আইনের আওতায় নিয়ে আসতে ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারী শুরু করে।

উল্লেখ্য যে, ধৃত আসামী হানিফুর তার এলাকায় কিশোর গ্যাং এর লিডার বলে পরিচিত। তারা সর্বদা সাথে চাকু বহন করে। কারো সাথে মতের মিল না হলে বা তাদের দাবীকৃত চাঁদা না দিলে চাকু দিয়ে কার্যসাধন করে মর্মে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com